২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
পাবনা-৩

বিএনপি থেকে আবার মনোনয়ন চান আনোয়ারুল ইসলাম

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে বিএনপি থেকে আবার মনোনয়ন চান দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম।
আনোয়ারুল ইসলাম ১৯৭৯ সালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সময়ে সংসদ সদস্য ছিলেন। পরে ১৯৮৫ সালে চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ১৯৯০ সালে আবার চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সর্বশেষ ২০০১ সালে বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।
তিনি দীর্ঘ দিন ধরে এলাকার উন্নয়ন ও সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত। দলের দুর্দিনে তিনি পাবনা-৩ এলাকার বিভিন্ন গ্রামে গিয়ে তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করে দলকে চাঙ্গা রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি গণসংযোগকালে শুভেচ্ছা বিনিময় করছেন ভোটারদের সাথে।
চাটমোহর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহিম কালু বলেন, কে এম আনোয়ারুল ইসলাম একজন দক্ষ রাজনীতিবিদ। তিনি চারবার জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে অসংখ্য মানুষের সেবা করার সুযোগ পেয়েছেন। তিনি প্রায় ২০ বছর পাবনা-৩ এলাকার উন্নয়নে কাজ করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নিলে এবং কে এম আনোয়ারুল ইসলামকে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়ার সম্ভাবনা খুবই বেশি।
আনোয়ারুল ইসলাম বলেন, দলের এখন দুঃসময়। এ দুঃসময়ে কেন্দ্র ঘোষিত সব কর্মসূচি পালন করে যাচ্ছি। এখন তারেক রহমানকে নিরাপদ রাখা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করাই আমাদের প্রধান কাজ। বিএনপি যদি নির্বাচনে অংশ নেয় তবে আমি পাবনা-৩ আসন থেকে মনোনয়ন চাইব। নিরপেক্ষ নির্বাচন হলে এ আসনে জয়ী হবো ইনশা আল্লাহ।

 


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল