২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
পাবনা-৩

বিএনপি থেকে আবার মনোনয়ন চান আনোয়ারুল ইসলাম

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে বিএনপি থেকে আবার মনোনয়ন চান দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম।
আনোয়ারুল ইসলাম ১৯৭৯ সালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সময়ে সংসদ সদস্য ছিলেন। পরে ১৯৮৫ সালে চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ১৯৯০ সালে আবার চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সর্বশেষ ২০০১ সালে বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।
তিনি দীর্ঘ দিন ধরে এলাকার উন্নয়ন ও সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত। দলের দুর্দিনে তিনি পাবনা-৩ এলাকার বিভিন্ন গ্রামে গিয়ে তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করে দলকে চাঙ্গা রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি গণসংযোগকালে শুভেচ্ছা বিনিময় করছেন ভোটারদের সাথে।
চাটমোহর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহিম কালু বলেন, কে এম আনোয়ারুল ইসলাম একজন দক্ষ রাজনীতিবিদ। তিনি চারবার জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে অসংখ্য মানুষের সেবা করার সুযোগ পেয়েছেন। তিনি প্রায় ২০ বছর পাবনা-৩ এলাকার উন্নয়নে কাজ করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নিলে এবং কে এম আনোয়ারুল ইসলামকে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়ার সম্ভাবনা খুবই বেশি।
আনোয়ারুল ইসলাম বলেন, দলের এখন দুঃসময়। এ দুঃসময়ে কেন্দ্র ঘোষিত সব কর্মসূচি পালন করে যাচ্ছি। এখন তারেক রহমানকে নিরাপদ রাখা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করাই আমাদের প্রধান কাজ। বিএনপি যদি নির্বাচনে অংশ নেয় তবে আমি পাবনা-৩ আসন থেকে মনোনয়ন চাইব। নিরপেক্ষ নির্বাচন হলে এ আসনে জয়ী হবো ইনশা আল্লাহ।

 


আরো সংবাদ



premium cement
সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন

সকল