২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সালথায় আ’লীগের দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া

দোকানপাট ভাঙচুর লুটপাট
-

ফরিদপুরের সালথা উপজেলায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে ভোট চাওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও কয়েকটি দোকানে ভাঙচুর করা হয়েছে।
গত সোমবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিনের সমর্থকদের সাথে মাঝারদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আফছারউদ্দিন মাতুব্বরের সমর্থকদের মধ্যে এই ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।
স্থানীয় সূত্র জানায়, ৭ অক্টোবর অনুষ্ঠিতব্য কাগদী মুরুটিয়া এম এ মজিদ উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন উপলক্ষে সোমবার সকালে সভাপতি প্রার্থী মোহাব্বত মাতুব্বরের পক্ষে গিয়াসউদ্দিন ভোট চাইতে গেলে আফছার উদ্দিনের সমর্থকেরা বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে বাগি¦তণ্ডা ও হাতাহাতি হয়।
এরপর আফসার মাতুব্বরের সমর্থকেরা অস্ত্রশস্ত্র নিয়ে কাগদী বাজারে হামলা চালিয়ে বাজারের স্টেশনারি, ওষুধের দোকান, কাপড়ের দোকানসহ ১৫টি দোকান ভাঙচুর করে ও অর্থ এবং প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে।
তবে ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে আফসার মাতুব্বরের এক সমর্থক জানান, বাজারে যারা হামলা করে ভাঙচুর ও লুটপাট করেছে তারা তৃতীয় পক্ষের কেউ।
অপরদিকে মোহাব্বত মাতুব্বর অভিযোগ করে বলেন, পরিকল্পিতভাবে আফসার মাতুব্বরের লোকজন বাজারে আমার সমর্থক ব্যবসায়ীদের দোকানে হামলা করে লুটপাট চালিয়েছে।
সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এ বিষয়ে কোনো মামলা হয়নি।


আরো সংবাদ



premium cement