২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রলীগ নেতাদের মালা পরিয়ে বরণ করলেন অধ্যক্ষ

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষ
-

দীর্ঘ ৩৪ বছর পর চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি ঘোষণার পর ক্যাম্পাসে কয়েক দিন ধরে পদবঞ্চিত ও পদপ্রাপ্তদের মধ্যে ককটেল বিস্ফোরণ ও প্রকাশ্যে অস্ত্র প্রদর্শনের ঘটনা ঘটে। পরিস্থিতি সামাল দিতে ক্যাম্পাসে পুলিশ প্রশাসন শনিবার চার প্লাটুন পুলিশ মোতায়েন করে। এর মধ্যেও উভয় পে ইট-পাটকেল ছোড়াছুড়ি হয়েছে। উদ্ভূত এ পরিস্থিতির মধ্যে চট্টগ্রাম কলেজ অধ্য বরণ করে নিয়েছেন ছাত্রলীগের পদপ্রাপ্তদের। অধ্য ছাত্রলীগের নতুন কমিটিকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।
জানা গেছে, শনিবার সকালে নবগঠিত কমিটির সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজের নেতৃত্বে নেতাকর্মীরা মোটরসাইকেল শোডাউনের মধ্য দিয়ে ক্যাম্পাসে ঢোকেন। সেখান থেকে ছাত্রলীগ নেতারা কলেজ অধ্যরে সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে তারা আনন্দমিছিল করে পুরো চট্টগ্রাম কলেজ ক্যাম্পাস প্রদণি করে শহীদ মিনার চত্বরে সংপ্তি সমাবেশ করে।
এর আগে অধ্যরে কে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রবেশ করলে অধ্য নিজেই তাদের গলায় মালা পরিয়ে দেন। অধ্য তাদের সাথে ফটোসেশন করে। একই সময়ে পদবঞ্চিত ছাত্রলীগের একটি অংশ কলেজের বাইরে অবস্থান নিয়ে স্লোগান দেয় বলে প্রত্যদর্শীরা জানান।
এ সময় উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহসভাপতি খালেদ মাহমুদ চৌধুরী টুটুল, মনিরুল ইসলাম, আসাদুজ্জামান, জাবেদুল ইসলাম জিতু, যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সম্পাদক জামাল উদ্দিন সোহেল, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো: তাইফুল খান, পাঠচক্রবিষয়ক সম্পাদক খন্দকার নায়েমুল আজম, উপশিা ও পাঠচক্রবিষয়ক সম্পাদক রিফাত হোসেন প্রমুখ।


আরো সংবাদ



premium cement