২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শাহজাদপুরে নৌকাডুবিতে কলেজছাত্রীর মৃত্যু

-

শাহজাদপুর উপজেলার জিগারবাড়িয়া গ্রামে নৌকা ডুবিতে রূপালী খাতুন আয়শা (২০) নামের এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। মৃত আয়শা জিগারবাড়িয়া গ্রামের আবদুল রাজ্জাকের মেয়ে। সে চলতি বছর শাহজাদপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেছে। ঘটনাটি ঘটে গত শুক্রবার সকালে।
এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকাল ১০টার দিকে জিগারবাড়িয়া গ্রাম থেকে রূপালী খাতুন আয়শাসহ তার পরিবারের সাত-আটজন সদস্য নৌকায় দাওয়াত খেতে ডায়া গ্রামে যাচ্ছিল। একপর্যায়ে জিগারবাড়িয়া ও ডায়া গ্রামের মাঝামাঝি একটি বিলে প্রচণ্ড বাতাসে নৌকাটি উল্টে যায়। এতে আয়শা ও দেড় বছরের একটি শিশুসহ নৌকার যাত্রীরা পানিতে ডুবে যায়। পরে এলাকাবাসী ওই শিশুসহ ছয়জনকে উদ্ধার করে স্থানীয় শিশু হাসপাতালে ভর্তি করে। অন্য দিকে প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর রূপালী খাতুনকে উদ্ধার করে স্থানীয় একটি কিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল