২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁয় মরহুম আবদুল জলিল পুত্রের গণসংযোগ

-

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বাণিজ্যমন্ত্রী মরহুম আবদুল জলিলের ছেলে ব্যারিস্টার নিজাম উদ্দিন জন। শুক্রবার তিনি বোয়ালিয়া ইউনিয়নে এক মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন। মোটরসাইকেল শোভাযাত্রাটি ইনায়েতপুর গ্রামে পৌঁছলে গাবতলী জাগরণী কাবের সভাপতি ও আশা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সমাজসেবক হারুনুর রশিদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জনকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।


এ সময় তিনি ওই এলাকার সর্বস্তরের মানুষের সাথে কথা বলেন। তিনি আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান। সেই সাথে নওগাঁর উন্নয়নের রূপকার মরহুম আবদুল জলিলের ছেলে হিসেবে সবার দোয়া কামনা করেন।


আরো সংবাদ



premium cement
জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

সকল