২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আশুগঞ্জে যুবকের লাশ উদ্ধার

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলস্টেশনের পূর্ব পাশে দুই রেললাইনের মাঝখান থেকে বুধবার রাতে মুছা নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে রেল পুলিশ। নিহত মুছা উপজেলার চরচারতলা গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে। নিহতের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে রেলওয়ে থানায় হত্যা মামলা করা হয়েছে।
নিহত মুছার ছোট ভাই ইসহাক জানান, প্রতিদিনের মতো তার ভাই বুধবার দুপুর ১২টায় খাওয়াদাওয়া করে কাজের উদ্দেশ্যে বের হয়। এরপর আর তার কোনো খবর পাওয়া যায়নি। বিকেলে ঘটনাস্থল থেকে এক লোক ফোন করে বলেন যে, মুছার লাশ আশুগঞ্জ রেলস্টেশনের পূর্ব পাশের রেললাইনের মাঝখানে পড়ে আছে।
ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের পুলিশ ক্যাম্পের ইনচার্জ সানাউল ইসলাম বলেন, লাশের ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি

সকল