২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জ-২ আসনে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী সাবেক আইজি নূর মোহাম্মদ

-

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী পুলিশের সাবেক আইজি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ গত ১৭ সেপ্টেম্বর সকালে মোটরসাইকেলে নির্বাচনী শোভাযাত্রা বের করেন। এতে মোটরসাইকেল, মাইক্রো, পিকআপ, সিএনজি ও অটোরিকশাসহ শত শত যানবাহনে করে সমর্থকেরা অংশ গ্রহণ করেন।
সাবেক আইজি ও সচিব নূর মোহাম্মদের নিজ এলাকা কটিয়াদী উপজেলাধীন চান্দপুর ইউনিয়নের মানিকখালী বাজার থেকে বের হয়ে শোভাযাত্রাটি কটিয়াদী বাজার বাসস্ট্যান্ডে এসে পৌঁছলে সেখানে আরো হাজারখানেক মোটরসাইকেল শোডাউনে যুক্ত হয়। আবারো মানিকখালী চান্দপুর বাজারে গিয়ে নির্বাচনী শোভাযাত্রাটি শেষ হয়।
কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাধারণ জনগণের মতামতের ভিত্তিতে জানা যায়, এখন পর্যন্ত এটিই হলো সর্ববৃহৎ নির্বাচনী শোডাউন। এত বড় নির্বাচনী শোডাউন এলাকার মানুষ কোনো দিন দেখেনি। সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ বলেন, আমি এলাকার সাধারণ মানুষের জন্য রাজনীতিতে নেমেছি। এ পর্যন্ত প্রায় দেড় শতাধিক উঠান বৈঠক ও মতবিনিময় সভার মাধ্যমে তাদের কাছে যাওয়ার চেষ্টা করেছি। তারা স্বতঃস্ফূর্তভাবে আমার আহ্বানে সাড়া দিচ্ছেন, আমাকে উজাড় করে তাদের ভালোবাসা দিচ্ছেন। আমি সাধারণ মানুষের ভালোবাসায় কৃতজ্ঞ। জনগণের ভালোবাসায় আমার এ নির্বাচনী শোডাউন।
এ নির্বাচনী শোভাযাত্রায় অন্যদের মধ্যে ছিলেন স্বাস্থ্য অধিদফতরের সাবেক উপপরিচালক ডা: মোহাম্মদ মুক্তাদির ভূইয়া, জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: মুর্শিদ উদ্দিন তারা মাস্টার, মুমুরদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান ছেনু মিয়া, কটিয়াদী উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তাহের, কটিয়াদী কলেজের সাবেক জিএস জহিরুল ইসলাম বাবলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক আবু ঈসা মঞ্জিল, পাকুন্দিয়া আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম মেম্বার, পাকুন্দিয়া ছাত্রলীগের সাবেক সভাপতি বিল্লাল হোসেন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল