২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

  পাবনায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ আহত ১০

-

পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার সাদুল্লাপুর ইউনিয়নের শ্রীকোল বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আতাইকুলা থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশকে কোনো পক্ষ অভিযোগ দেয়নি এবং কাউকে আটক করা হয়নি।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) গৌতম কুমার বিশ্বাস জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মুন্সী এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন প্রক্টর ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়াল কবির জয় পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে বৃহস্পতিবার রাতে শ্রীকোল বাজারে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় দেলোয়ার হোসেন, সিদ্দিকুর রহমান ও আব্দুস সোবহানকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
আতাইকুলা থানার ওসি মাসুদ রানা জানান, কুদ্দুস মুন্সী ও আওয়াল কবির জয় স্থানীয়ভাবে আওয়ামী লীগের দু’টি পক্ষের নেতৃত্ব দিয়ে আসছেন। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ দিকে, সংঘর্ষের পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যেকোনো সময়ে বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা। পুলিশ এলাকায় টহল জোরদার করেছে।

 


আরো সংবাদ



premium cement