২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কাউখালী বালিকা বিদ্যালয়সংলগ্ন সেতু ভেঙে খালে

-

পিরোজপুরের কাউখালী উপজেলা সদরের সরকারি বালিকা বিদ্যালয়সংলগ্ন কচুয়াকাঠি খালের ওপর লোহার সেতু ভেঙে খালে পড়েছে। গত শুক্রবার বিকেলে হঠাৎ পুরনো সেতুটি দেবে গিয়ে একমাথা ভেঙে খালে পড়ে যায়। পরে প্রবল বর্ষণ ও জোয়ারের তোড়ে সেতুর মধ্যখান ভেঙে পড়ে। এতে শহরের অভ্যন্তরীণ যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। বিপাকে পড়েছে সেতুসংশ্লিষ্ট কয়েক হাজার জনসাধারণ ও আটটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
কাউখালী এসবি সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, সেতু ভেঙে পড়ায় ৬০০ শিক্ষার্থীকে বহু পথ ঘুরে বিদ্যালয়ে আসতে হচ্ছে। এ ছাড়া শিক্ষাপ্রতিষ্ঠানটি জেএসসি ও এসএসসি পরীক্ষাকেন্দ্র হওয়ায় চলাচলে আরো দুর্ভোগের সৃষ্টি হয়েছে।
কাউখালী উপজেলা চেয়াম্যান এস এম আহসান কবীর ও সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিলটন জানান, সেতুটি ২০ বছর আগে নির্মাণ করা হয়েছিল। প্রথমে এটির মাঝ বরাবর দেবে যায়। পরে ভেঙে খালে পড়ে যায়। বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।
এ বিষয়ে কাউখালী এলজিইডির উপজেলা প্রকৌশলী হরষিত সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। জরুরি ভিত্তিতে সংস্কারের ব্যবস্থা নেয়া হবে

 


আরো সংবাদ



premium cement

সকল