২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গুরুদাসপুরে জেলা আ’লীগ সভাপতি আবদুল কুদ্দুসকে মনোনয়ন না দেয়ার দাবি

-

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে বর্তমান সংসদ সদস্য নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল কুদ্দুসকে মনোনয়ন না দেয়ার দাবি জানানো হয়েছে। গত বুধবার দুপুরে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ওই দাবি জানান গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী। উপস্থিত ছিলেন, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোনয়ন প্রত্যাশী পৌরমেয়র শাহনেওয়াজ আলী মোল্লা ও নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী, নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব আলী, গোপালপুর ইউনিয়নের সভাপতি আতাউর রহমান জিন্না, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুজা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মেহেদী হাসান প্রমুখ।
সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরমেয়র শাহনেওয়াজ আলী মোল্লা ও নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী বর্তমান সংসদ সদস্যের বিরুদ্ধে অভিযোগ করেন, বর্তমান সংসদ সদস্য আবদুল কুদ্দুস বিগত উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নেন। তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগও রয়েছে। তাই, এ আসনে নৌকার বিজয় ধরে রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল কুদ্দুসকে মনোনয়ন না দেয়ার দাবি জানানো হয় ওই সম্মেলনে।


আরো সংবাদ



premium cement
ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ

সকল