১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনায় অগ্নিদগ্ধ হয়ে শিশুকন্যার মৃত্যু

-

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় সাবিত্রী রানী দাস নামে দুই বছরের এক শিশু নিজ ঘরে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে। একই সাথে শিশুটির মা অষ্টমী রানী (২৮) মারাত্মভাবে দগ্ধ হয়েছেন। গত বুধবার উপজেলার চিরাম ইউনিয়নের চরপাড়া গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার সকালে চরপাড়া গ্রামের পরিতোষ চন্দ্র দাসের স্ত্রী অষ্টমী রানী দাস তার শিশু কন্যা সাবিত্রীকে নিয়ে বসতঘরে ঘুমিয়ে ছিলেন। সকাল ৯টায় তাদের বিছানায় ও মশারিতে আগুন ধরে গেলে তিনি আর্তচিৎকার শুরু করেন। কিন্তু প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই শিশুটি মারা যায়। শিশুটির মা অগ্নিদগ্ধ অষ্টমীকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তার শরীরের প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে।
বারহাট্টা থানার ওসি মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ধারণা করা হচ্ছে কয়েলের আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল