২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে পথহারা ২ শিশু খুঁজে পেল স্বজনদের

-

গাজীপুরে পথহারা শিশু দুই ভাই-বোনের পরিচয় মিলেছে। শিশু দু’টিকে উদ্ধারের পরদিন গত মঙ্গলবার স্বজনরা টঙ্গীর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র থেকে নিয়ে গেছে। শিশু দু’টির নাম সুমাইয়া (৯) ও রাব্বী (৫)। তারা ময়মনসিংহের তারাকান্দা থানার রাজভারিকেল গ্রামের নজরুল ইসলামের সন্তান।
টঙ্গীর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের হাসিনা আক্তার জানান, গত রোববার ময়মনসিংহ হতে দুই শিশু সন্তান সুমাইয়া ও রাব্বীকে নিয়ে তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে গাজীপুরে আসেন নজরুলের স্ত্রী পারভীন। তারা দুপুরে গাজীপুরের চান্দনা চৌরাস্তা মোড়ে বাস থেকে নামেন। এ সময় ক্ষুধার্ত দুই সন্তানকে সড়কের এক পাশে দাঁড় করিয়ে পারভীন খাবার কেনার জন্য দোকানে যান। এসে দেখেন সন্তানরা সেখানে নেই।
এদিকে মাকে না পেয়ে শিশু দু’টি কান্নাকাটি করতে থাকে। এ সময় এক নারী শিশু দু’টিকে চান্দনা চৌরাস্তায় পুলিশ বক্সে নিয়ে যায়। পরে পুলিশ শিশু দু’টিকে তাদের হেফাজতে নেয়। পুলিশ পরদিন শিশু দু’টিকে টঙ্গীর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে পাঠায়। এ খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে তাদের বাবা ওই কেন্দ্রে যান। পরে পরিচয় নিশ্চিত হয়ে শিশু দু’টিকে বাবার কাছে হস্তান্তর করে কেন্দ্র কর্তৃপক্ষ।

 


আরো সংবাদ



premium cement