২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে আ’লীগের দুই গ্রুপে ফের সংঘর্ষ আহত ১৫

-

নোয়াখালী জেলার প্রধান বাণিজ্যকেন্দ্র চৌমুহনীতে গত মঙ্গলবার রাতে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে মোহাম্মদ আলী, সাগর ও সালমাকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, রনি সুজন জনিসহ অন্যদের বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত সোমবার আওয়ামী লীগের এমপি মামুনুর রশিদ কিরণ ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আক্তার হোসেন ফয়সল সমর্থিত নেতাকর্মীদের সংঘর্ষের জের ধরে মঙ্গলবার রাতে চৌমুহনী করিমপুর ইসলামীয়া হাসপাতালের পাশে ও লাতু হাজী বাড়ির সামনে সংঘর্ষ চলাকালে ব্যাপক ককটেল বিস্ফোরণ হয়। এ সময় কমপক্ষে ১৫ জন আহত হয়। সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণে চৌমুহনী শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং মানুষ দিগি¦দিক ছোটাছুটি শুরু করে।
উল্লেখ্য, উপজেলা আওয়ামী লীগের ১নম্বর যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান আনছারীকে আহত করার প্রতিবাদে চৌমুহনী গণমিলনায়তনে গত সোমবার প্রতিবাদ সমাবেশের আহ্বান করে সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ গ্রুপ। এতে অংশগ্রহণ করে অপর প্রতিপক্ষ পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আক্তার হোসেন ফয়সল গ্রুপ। সমাবেশ চলাকালে একটি পোস্টারে ছবি সংযুক্ত করা নিয়ে উভয় গ্রুপের কথাকাটাকাটির একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় চৌমুহনী গণমিলনায়তনে ব্যাপক ভাঙচুর করা হয়। উভয় গ্রুপ ইটপাটকেল, লাঠিসোটা ব্যবহার করে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে সুমন (৩০), বজদাস (৩৮) ফয়েজ আহমেদ (৩২), বাকেরসহ (৩৫) অন্তত ৩০ জন আহত হয়। আহতদের মধ্যে ১৬ জনকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া ও ককটেল বিস্ফোরণে পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন দিগি¦দিক ছোটাছুটি শুরু করে এবং দোকানপাট ব্যবসায়প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। এ সময় চৌমুহনীতে ব্যাপক যানজট সৃষ্টি হয়। চৌমুহনী-ফেনী সড়কে শত শত যানবাহন আটকা পড়ে।

 


আরো সংবাদ



premium cement
সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম

সকল