২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে ব্যবসায়ী ও বিক্রয় প্রতিনিধি নিখোঁজ

-

দিনাজপুরের ঘোড়াঘাটে আবুল বাশার (৪৫) নামে এক ব্যবসায়ী ও শাহ আলম (৩৫) নামে অপর এক সিগারেট কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিখোঁজ হয়েছেন।
গতকাল সোমবার ব্যবসায়ী আবুল বাশার ও সিগারেট কোম্পানির বিক্রয় প্রতিনিধি শাহ আলম রাতে বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন।
নিখোঁজ আবুল বাশার উপজেলার বিরাহিমপুর খামারের মৃত আব্দুস সামাদের ছেলে। অপর নিখোঁজ শাহ আলম ঘোড়াঘাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের শ্যামপুর এলাকার আনোয়ার হোসেনের ছেলে।
অপহৃতদের পরিবার সূত্রে জানা যায়, সোমবার সকাল ৮টায় ধান ও ভুট্টা ব্যবসায়ী আবুল বাশার ব্যবসার উদ্দেশে রানীগঞ্জ বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এর পর থেকে তার ব্যবহৃত মোবাইল বন্ধ রয়েছে। তার পরিবারের লোকজন যোগাযোগ করে তার সন্ধান পায়নি। তবে মঙ্গলবার দুপুর ১২টার দিকে তার বড় ভাই জুয়েল আবুল বাশারের মোবাইলে যোগাযোগ করলে ফোনটি সচল পান। তিনি তার ভাইকে শুধুই বলছেন যে, আমি আসতেছি। এরপর যোগাযোগ করা হলে আবুল বাশারের ফোনে তার সাথে কথা হয়নি।
অপর দিকে ম্যারিজ সিগারেট কোম্পানির বিক্রয় প্রতিনিধি শাহ আলম সোমবার প্রতিদিনের মতো উপজেলার রানীগঞ্জ বাজারে সিগারেট সরবরাহ করে রাতে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। রাতে তার পরিবারের লোকজন ব্যবহৃত মোবাইলে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পান। রাতেই বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে শাহ আলমের সন্ধান পাওয়া যায়নি।

 


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল