১৮ জানুয়ারি ২০১৯

চট্টগ্রামে বিএনপির তিন নেতা রিমান্ডে

-

চট্টগ্রামে বিএনপির তিন নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পেয়েছে পুলিশ। মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত এ অনুমতি দেয়।
এই তিন নেতা হলেন আকবর শাহ থানা বিএনপির সভাপতি ও সাবেক কাউন্সিলর আবদুস সাত্তার সেলিম (৬৫), সহসভাপতি শহিদ উল্লাহ ভূঁইয়া (৬৫) ও সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া গোলাপ (৩১)।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, তিন বিএনপি নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত দুই দিন রিমান্ড মঞ্জুর করেছেন।
এর আগে গত ৬ সেপ্টেম্বর প্রশান্তি আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তিন বিএনপি নেতাকে গ্রেফতার করে আকবর শাহ থানা পুলিশ। তারা নাশকতার পরিকল্পনা করতে সেখানে জড়ো হয়েছিল বলে দাবি করছে পুলিশ।


আরো সংবাদ

ছোট ভাইকে দলের উত্তরাধিকার হিসেবে নিয়োগ দিলেন এরশাদ পীরগাছায় মা পাঠাগারের অর্থায়ানে প্রবীণদের নিয়ে বনভোজন বাংলাদেশে পাঠানো ঠেকাতে সৌদি আরবে অনশনে রোহিঙ্গারা কুয়েতের বাংলাদেশ দূতাবাসে প্রবাসীদের হামলা ও ব্যাপক ভাঙচুর সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন প্রিন্স ফিলিপ বিরোধী দলের ওপর নির্যাতন বেড়েছে : এইচআরডাব্লিউ মোহাম্মাদ আলীর নামে বিমানবন্দরের নামকরণ হচ্ছে যুক্তরাষ্ট্রে টসে জিতে ব্যাটিংয়ে সিলেট রাস্তায় শৃঙ্খলা ফিরছে না : ট্রাফিক পুলিশ ব্যস্ত মোটরসাইকেল নিয়ে পালিয়ে ‘বাঁচতে’ পারলেন না, তাই আবার পালালেন পিকআপ চাপায় চা শ্রমিকের মৃত্যু: সোয়া লাখে দফারফা

সকল