১৯ সেপ্টেম্বর ২০১৯

চট্টগ্রামে বিএনপির তিন নেতা রিমান্ডে

-

চট্টগ্রামে বিএনপির তিন নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পেয়েছে পুলিশ। মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত এ অনুমতি দেয়।
এই তিন নেতা হলেন আকবর শাহ থানা বিএনপির সভাপতি ও সাবেক কাউন্সিলর আবদুস সাত্তার সেলিম (৬৫), সহসভাপতি শহিদ উল্লাহ ভূঁইয়া (৬৫) ও সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া গোলাপ (৩১)।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, তিন বিএনপি নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত দুই দিন রিমান্ড মঞ্জুর করেছেন।
এর আগে গত ৬ সেপ্টেম্বর প্রশান্তি আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তিন বিএনপি নেতাকে গ্রেফতার করে আকবর শাহ থানা পুলিশ। তারা নাশকতার পরিকল্পনা করতে সেখানে জড়ো হয়েছিল বলে দাবি করছে পুলিশ।


আরো সংবাদ

জাভিকে হয়তো বার্সার কোচ হতে হবে, না হয় খুন করা হবে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের পোস্টার নিষিদ্ধ হলেন লঙ্কান ক্রিকেট তারকা আন্দোলনকারীরা পদত্যাগ চাইলেও অনড় জাবি ভিসি ফারজানা বৃষ্টির পানি সংরক্ষণ, শ্রীলংকার অভিজ্ঞতা কাজে লাগাতে পারে বাংলাদেশ রিয়াল মাদ্রিদকে পেয়ে চোখও টিপলেন, জিহ্বাও বের করলেন অ‌নিয়‌মে ভ‌র্তিকৃতরা ডাকসুতে নেতৃত্ব দেয়ার অধিকার হারিয়েছে : ঢা‌বি সাদা দ‌ল ঢাকায় জুয়া খেলা, ক্লাব হাউজি থেকে ক্যাসিনো গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন জাবি ভিসিকে ‘ওয়ালাইকুম আসসালাম’ ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

সকল