২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সালথায় কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার

-

ফরিদপুরের সালথা উপজেলায় অজ্ঞাত এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
সালথা থানার ওসি দেলোয়ার হোসেন খান জানান, বাবুইখোলা গ্রামের কালুখাঁর বাড়ির পূর্ব পাশে বাঁশঝাড় থেকে অজ্ঞাত এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ওসি জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার আটঘর ইউনিয়নের বাবুইখোলা গ্রামের কালুখাঁর বাড়ির পাশে বাঁশঝাড়ে লাশটি পাওয়া যায়। ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন।
সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) এফ এম মহিউদ্দীন বলেন, উদ্ধারকৃত লাশটি ১৩ থেকে ১৪ বছর বয়সী একজন কিশোর হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে লাশের কোনো পরিচয় এখনও মেলেনি।


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল