২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রামগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

-

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাত ৯টায় উপজেলার উত্তর লামচর গ্রামের শামা মসজিদের সামনে।
এ ঘটনায় মঙ্গলবার সকালে লামচর ছোট বেপারি বাড়ির নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ও একই গ্রামের চার বাড়ির সেকান্তর ভূঁইয়ার ছেলে আবদুল কাদের বাদি হয়ে রামগঞ্জ থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ৯ সেপ্টেম্বর বিকেলে রামগঞ্জ উপজেলার লামচর হাইস্কুল মাঠে আজিমপুর প্রিমিয়ার স্পোর্টিং কাব ও স্বদেশপ্রেম স্পোর্টিং কাবের মধ্যে প্রীতি ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়। ওই খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এর জেরে সোমবার রাতে লামচর গ্রামের দু’পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে লামচর গ্রামের আবদুল কাদের, মোহন, রায়হান, সাইফুল ইসলাম, রুবেল পাটোয়ারী, কাদের হোসেন, নুরুল ইসলাম, রাজুসহ ১০ জন আহত হন। খবর পেয়ে রামগঞ্জ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রামগঞ্জ থানা ওসি তোতা মিয়া বলেন, দু’পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য

সকল