১৩ নভেম্বর ২০১৮

গৌরনদীতে বিএনপি নেতা দেলোয়ার গ্রেফতার

-

বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ গত মঙ্গলবার ভোর রাতে উপজেলা সদরের গৌরনদী বন্দর এলাকা থেকে স্থানীয় বিএনপি নেতা ও গৌরনদী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন হাওলাদারকে গ্রেফতার করেছে।
গৌরনদী মডেল থানার ওসি মুনিরুল ইসলাম মুনির জানান, আমিনুল ইসলাম রিপনের দায়েরকৃত একটি সন্ত্রাস ও নাশকতার মামলার সন্দেহভাজন আসামি হিসেবে দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তাকে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

 


আরো সংবাদ

শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি যাত্রাবাড়ীতে নব্য জেএমবির আট সদস্য গ্রেফতার নির্বাচন কমিশন থেকে যে নির্দেশাবলি দেয়া হবে তা পরিপূর্ণ মাত্রায় পালন করব : র‌্যাব ডিজি কূটনৈতিকদের সাথে বৈঠক করেছে বিএনপি ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার চূড়ান্ত মডেল টেস্টÑ বাংলা ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার সর্বশেষ প্রস্তুতি সংখ্যা-২২ গণিত ১ নম্বর প্রশ্ন : সংক্ষিপ্ত উত্তর প্রশ্ন নতুন সিলেবাস ইংরেজি ৯ নম্বর প্রশ্ন : গধশব ভরাব ডঐ য়ঁবংঃরড়হং ভৎড়স ঃযব মরাবহ ংঃধঃবসবহঃং প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি : বাংলা ১২ নম্বর প্রশ্ন : ফরম পূরণকরণ

সকল