১৩ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে ৬৭ অবৈধ দোকান উচ্ছেদ

-

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার অলঙ্কার থেকে এ কে খান গেট পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উভয় পাশের ফুটপাথ ও নালার ওপর অবৈধভাবে গড়ে ওঠা ৬৭টি দোকান উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত। গত মঙ্গলবার চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস অভিযানে নেতৃত্ব দেন।
অভিযানকালে ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর ও প্যনেল মেয়র-৩ নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা ও কর্মচারী এবং সিএমপি পুলিশ ম্যাজিস্ট্রেটদের সহায়তা করেন।


আরো সংবাদ

১০ বিশিষ্ট ব্যক্তিকে নির্বাচনে সম্পৃক্ত করতে চান ড. কামাল আস্থা রাখুন, হিন্দু সম্প্রদায়কে ফখরুল ডিজিটাল নিরাপত্তা আইন আগের চেয়ে বেশি দমনমূলক : অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আ’লীগের মনোনয়ন বোর্ডের সদস্য হলেন ফারুক খান ও আব্দুর রাজ্জাক সহকর্মীর আঘাতে প্লাস্টিক ফ্যাক্টরির কর্মচারী নিহত শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে : শিক্ষামন্ত্রী সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর জামিন স্থগিত শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

সকল