১৩ নভেম্বর ২০১৮

রাজবাড়ীতে বিএনপির ৩২ জনের নামে মামলা ২ নেতা কারাগারে

-

রাস্তায় যান চলাচল ও সরকারি কাজে বাধা দেয়াসহ সরকারি কর্মচারীদের মারধর করে আহত করার অভিযোগে রাজবাড়ী জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান লাল ও সাবেক আহ্বায়ক নঈম আনসারীসহ ৩২ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গত শুক্রবার রাজবাড়ী সদর থানার এসআই আবুল কালাম বাদি হয়ে দায়ের করা এ মামলায় অজ্ঞাত আরো ২০-৩০ জনকে আসামি করা হয়।
এদিকে বিএনপির প থেকে বলা হয়, গত ৮ সেপ্টেম্বর বিকেলে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে পার্টি অফিসের সামনে বিােভ সমাবেশের আয়োজন করা হয়। পার্টি অফিসের সামনে কর্মসূচি চলাকালে পুলিশ বাধা দিয়ে তা পণ্ড করে দেয় এবং দলের দুই শীর্ষ নেতাকে গ্রেফতার করে।


আরো সংবাদ

কূটনৈতিকদের সাথে বৈঠক করেছে বিএনপি ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার চূড়ান্ত মডেল টেস্টÑ বাংলা ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার সর্বশেষ প্রস্তুতি সংখ্যা-২২ গণিত ১ নম্বর প্রশ্ন : সংক্ষিপ্ত উত্তর প্রশ্ন নতুন সিলেবাস ইংরেজি ৯ নম্বর প্রশ্ন : গধশব ভরাব ডঐ য়ঁবংঃরড়হং ভৎড়স ঃযব মরাবহ ংঃধঃবসবহঃং প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি : বাংলা ১২ নম্বর প্রশ্ন : ফরম পূরণকরণ শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে ফল সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত মুশফিকের মনোযোগ এবার ট্রিপলে মাশরাফিকে অধিনায়ক হিসেবেই দেখছেন তামিম ইকবাল বার্সেলোনার দুঃস্বপ্নে ‘বিস্ময়কর’ বেটিস দুই বিদেশীর পক্ষে জেমি ডে ডার্বিতেও দুর্দান্ত ম্যানসিটি

সকল