২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রিয়াদে সড়ক দুর্ঘটনায় সরাইলের বকুল নিহত

-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামের রহমত আলীর ছেলে বকুল মিয়া (৩৫) সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
গত মঙ্গলবার বেলা ১১টায় কাজে যাওয়ার সময় সৌদি আরবের রাজধানী রিয়াদে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই বকুল মিয়া নিহত ও চালকসহ তিনজন আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
নিহত বকুল মিয়ার পারিবারিক সূত্রে জানা যায়, ১০ বছর ধরে সৌদি আরবের রিয়াদে রঙ মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন তিনি। সর্বশেষ বকুল মিয়া দেশে এসেছিলেন গত তিন বছর আগে। ইদানীং দেশে আসার কথা থাকলেও আকামার জটিলতার কারণে তিনি আসতে পারেননি। দুই ভাই ও এক বোনের মধ্যে বকুল মিয়া ছিলেন সবার বড়। নিহত বকুল মিয়ার স্ত্রী এবং ইউসুফ মিয়া (৭) ও প্রাহিম মিয়া (৩) নামে দুই ছেলে রয়েছে।
সরেজমিন দেখা যায় বকুল মিয়ার বাড়িতে চলছে শোকের মাতম। বকুল মিয়ার মা ছোট নাতি প্রাহিমকে নিয়ে কাঁদছেন আর বিলাপ করে বলছেন ‘বাবা আমার দেশে আসার কথা থাকলেও দারুণ আকামার কারণে আসতে পারেনি। আমার বাবা আসবে ঠিকই কিন্তু লাশ হয়ে আসবে।’
বকুলের বাবা রহমত আলী ছেলেকে হারিয়ে পাগলপ্রায় হয়ে গেছেন। কিছু বলতে পারছেন না, শুধুই কাঁদছেন। অনেক চেষ্টার পর নিহত বকুলের বাবা শুধু এতটুকুই বলেন, বাংলাদেশ এবং সৌদি আরবের সরকারের কাছে আমার অনুরোধ আমার ছেলের লাশ যেন তাড়াতাড়ি দেশে আনার ব্যবস্থা করে দেন এবং দুই দেশের সরকার যেন আমার ছেলের বিধবা স্ত্রী ও দু’টি মাসুম সন্তানের চলার মতো একটা ব্যবস্থা করে দেন।

 


আরো সংবাদ



premium cement