২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রংপুরে এইচএসসি ফেল শিক্ষার্থীর লাশ উদ্ধার

-

রংপুর মহানগরীর উত্তম এলাকার পুরনো রেডিও সেন্টার এলাকা থেকে শুক্রবার সকালে এইচএসসি ফেল করা মনোয়ার হোসেন নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মনোয়ার দিনাজপুরের খানসামার তাঁতিচণ্ডিপাড়া গ্রামের আবদুল মালেকের ছেলে।
কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মোখতারুল ইসলাম বলেন, গতকাল সকালে নগরীর উত্তমের রংপুর-দিনাজপুর মহাসড়কের পাশের একটি জমি থেকে মনোয়ারের লাশ উদ্ধার করা হয়। তার প্যান্টের পকেটে একটি মোবাইল পাওয়া গেছে। সেই মোবাইল ওপেন করলে নিহতের বড় ভাইয়ের ফোন আসে। তার বড় ভাই পুলিশকে জানায়, বৃহস্পতিবার পরীক্ষার ফলাফলে মনোয়ার ফেল করে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।
লাশ উদ্ধারকারী কোতোয়ালি থানার এসআই মনোয়ার হোসেন জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। পরিবারের লোকজনকে বিষয়টি জানানো হয়েছে। তারা লাশ নিতে এলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল