২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কলাপাড়ায় যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

-

পটুয়াখালীর কলাপাড়ায় যৌতুকের দাবিতে দুই দিন আটকে রেখে গৃহবধূ হাবিবা আক্তার কনিকে (২৭) নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার ছোট ভাই তামিম তাকে উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামের রিফিউজিপাড়া এলাকায়।
হাবিবা আক্তার কনি জানান, দীর্ঘ দিনের প্রেম ভালোবাসার সম্পর্ক ২০১৩ সালে দুই পরিবারের সম্মতিতে দাম্পত্য জীবনে গড়ায়। তাদের একটি পুত্রসন্তান রয়েছে। কলাপাড়া পৌরশহরের ৮ নং ওয়ার্ডে তার বাবার স¤পত্তি বন্ধক রেখে জামাল হোসেনকে টাকা না দেয়ায় বেশ কিছু দিন ধরে তার ওপর নির্যাতন করা হচ্ছে।
জামাল জানায়, স্ত্রীকে মারধর করা হয়নি এবং যৌতুক নয়, ধার হিসেবে টাকা চেয়েছেন দাবি করে কনির স্বামী এলার্জি সমস্যা আছে তাই মাথা ও মুখমণ্ডল ফুলে গেছে।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আলী আহম্মেদ জানান, বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল