২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিষপানে কোলের শিশুসহ মায়ের আত্মহত্যা

-

পঞ্চগড়ের দেবীগঞ্জে দুই শিশুসহ মায়ের বিষপানের ঘটনায় মা ও দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরেক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাতে পারিবারিক কলহের জেরে দেবীগঞ্জ উপজেলার চেংটি হাজরাডাংগা ইউনিয়নের শেওরাতলী এলাকায় ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়দেব রায় স্থানীয় গড়েয়া বাজারে এক মুদি দোকানের কর্মচারী। গত বুধবার সকালে তার স্ত্রী মমতা রানী (৩৫) ভাত রান্না করতে দেরি করেন। এ নিয়ে স্বামী জয়দেব রায় রাগ করে বকা দেন। কোলের শিশুদের সামলাতেই মূলত সকালের ভাত রান্নায় দেরি হয় মমতার। এ নিয়ে দিনভর মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন মমতা রানী। একপর্যায়ে বিকেলে দুই শিশুকে নিয়ে বাড়ির পাশের বাজার থেকে পাউরুটি, দুধ আর বিস্কুট কিনে সন্ধ্যায় বাড়ি ফিরেন মমতা। পরিবারসহ সংশ্লিষ্টদের ধারণা, তখনই মমতা রানী বাজার থেকে অন্য খাবারের সাথে কীটনাশক (বিষ) কিনে আনেন। সন্ধ্যার পর মমতা রানী ঘরের দরজা বন্ধ করে দুধ ও পাউরুটির সাথে কীটনাশক মিশিয়ে তার ছয় বছরের মেয়ে সেতু রানী ও দেড় বছর বয়সী রাতুল চন্দ্র রায়কে খাওয়ান। পরে তিনি নিজেও বিষ পান করেন। এ সময় সেতু রানীর চিৎকারে পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করেন। দ্রুত দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে রাত ৯টা নাগাদ মমতা রানীর মৃত্যু হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় দুই শিশুকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে শিশু রাতুলও মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় আরেক শিশু সেতু রানীকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে এখনো আশঙ্কাজনক বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম

সকল