২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভালুকায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রের লাশ উদ্ধার

-

ময়মনসিংহের ভালুকায় রিফাদ (১০) নামে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রের গলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রোববার বিকেলে উপজেলার উথুরা ইউনিয়নের একটি জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, পাশের ফুলবাড়িয়া উপজেলার সোয়াতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে দ্বিতীয় শ্রেণীর ছাত্র রিফাত বেশির ভাগ সময়ই তার নানা ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের বনগাঁও গ্রামের শাহাব উদ্দিনের বাড়িতে থাকত। ১০ জুন বিকেলে রিফাদ একটি অ্যান্ড্রয়েড মোবাইলসেট নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেনি। বহু খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরদিন তার নানা শাহাব উদ্দিন ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (৪৯৯) করেন। রোববার বিকেলে স্থানীয় লোকজন শাহাব উদ্দিনের বাড়ির কাছে নারাঙ্গীপাড়া এলাকার সন্নাসভিটা জঙ্গলে একটি শিশুর গলিত লাশ দেখতে পায়। পরে পরিবারের লোকজন রিফাদের লাশটি শনাক্ত করেন এবং পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
স্থানীয় লোকজন জানান, মাদকসেবীরাই হয়তো শিশুটির হাত থেকে দামি মোবাইলসেটটি ছিনিয়ে নিতে এই হত্যাকাণ্ড ঘটাতে পারে।
এ ঘটনায় নিহতের মা রীনা আক্তার বাদি হয়ে ভালুকা মডেল থানায় অজ্ঞাত আসামি উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের মজিবর রহমানের ছেলে নাছির উদ্দিনকে (৩০) আটক করে।


আরো সংবাদ



premium cement
আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান

সকল