২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শরণখোলায় পানিতে ডুবে তিন কন্যাশিশুর মৃত্যু

-

বাগেরহাটের শরণখোলায় দু’দিনে পানিতে ডুবে তিন কন্যাশিশুর মৃত্যু হয়েছে। একই বয়সের তিন পরিবারের ওই তিন শিশুর নামই জান্নাতী। গতকাল বৃহস্পতিবার দুপুরে ও বুধবার সকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি এবং উত্তর রাজাপুর গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। মৃত তিন জান্নাতীই দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।
হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাফালিবাড়ি (রায়েন্দা) গ্রামের বাচ্চু মোল্লার মেয়ে জান্নাতী (১০) ও তার বন্ধবী একই গ্রামের সাইয়েদ মাতুব্বরের মেয়ে জান্নাতী (১০) বলেশ্বর নদীতে গোসল করতে যায়। তারা নদীতে ডুব দিয়ে আর উঠে না আসায় নদীর পাড়ে থাকা আব্দুল জলিল নামে এক জেলে তা লক্ষ করেন। দীর্ঘ সময় তাদের ডুবে থাকতে দেখে তিনি নদীতে নেমে খোঁজ করতে থাকেন। একপর্যায় দুই জান্নাতীকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এর আগের দিন বুধবার উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আনোয়ার হাওলাদারের মেয়ে জান্নাতী (১০) নিজ বাড়ির পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরে পুকুরে তার লাশ ভেসে উঠে।
শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: অসীম কুমার সমাদ্দার জানান, পানিতে ডোবা তিন শিশুকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।


আরো সংবাদ



premium cement
বুড়িচংয়ে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু

সকল