২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কিশোরগঞ্জে লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু

-

কিশোরগঞ্জ উপজেলার উত্তর বাহাগিলী খামাতপাড়া গ্রামে গত বুধবার সন্ধ্যায় পারিবারিক কলহকে কেন্দ্র করে লাঠির আঘাতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চারজন গুরুতর আহত হয়েছেন।
কিশোরগঞ্জ উপজেলার বাগাগিলী ইউনিয়নের উত্তর বাহাগিলী খামাতপাড়া গ্রামের আবুল হোসেনের স্ত্রী রমিচা বেগমকে (৫৭) সন্ধ্যায় ভাতিজি জামাতা মাহফুজুর রহমান ও তার দলবল লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, নিহত রমিচার ভাতিজি পারভিন বেগমকে পারিবারিক ঝগড়ার সময় তার স্বামী মাহুফুজুর রহমান বেধড়ক মারধর করে। এ সংবাদ শুনে একই গ্রামে থাকা রমিচা বেগম ও তার বাড়ির লোকজন এগিয়ে গেলে মাহফুজুর ও তার দলবল তাদের ওপর লাঠি দিয়ে পেটাতে শুরু করে। এতে ঘটনাস্থলেই রমিচা বেগম মারা যান। এ ছাড়া তার সাথে আসা ভাতিজা আব্দুল মান্নান, আব্দুল মতিন, ভাতিজার স্ত্রী আফরোজা বেগম গুরুতর আহত হন। তাদের সবাইকে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ দিকে কিশোরগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ সুরতহাল করে কিশোরগঞ্জ থানায় নিয়ে গেছে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন-অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল