২৭ জানুয়ারি ২০২০

বেয়াইয়ের লাগাতার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী

হবিগঞ্জের বানিয়াচংয়ে জোরপূর্বক ধর্ষণের ফলে এক কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ছেন। বর্তমানে ৭ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী অভিযুক্ত পুত্র ও তার পিতার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের একটি গ্রামে।

এলাকাবাসী ও মামলাসূত্রে জানা যায়, জামালপুর গ্রামের আবু মোহাম্মদের ছেলে শাহজাহান (২৪) ও অন্তঃসত্ত্বা কিশোরী সম্পর্কে তালতো ভাই-বোন। কিশোরীর পরিবারের লোকজন একটি হত্যা মামলার আসামী হিসেবে দীর্ঘদিন যাবৎ পলাতক থাকায় অভিযুক্ত শাহজাহান প্রায়ই ঐ কিশোরীর বাড়িতে তাদের খোঁজখবর নেওয়ার অজুহাতে আসা-যাওয়া করতো।

আসা যাওয়ার সুবাদে বিবাহিত ও এক সন্তানের জনক শাহজাহানের লোলুপ দৃষ্টি পড়ে ঐ কিশোরীর উপর। একপর্যায়ে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে এবং এই ঘটনার ছবি ও ভিডিও করে রাখে।

ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে পরবর্তীতে একাধিকবার ধর্ষণের ফলে ঐ কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে পরিবারের লোকজন জেনে ফেলে।

ঘটনাটি ধর্ষকের পিতা আবু মোহাম্মদকে জানালে তিনি কিশোরীকে পুত্রবধূ হিসেবে ঘরে তোলার আশ্বাস দিয়ে কালক্ষেপণ করতে থাকেন। একপর্যায়ে সমাজপতিদের মাধ্যমে দফারফার চেষ্টা করে সফল হতে না পেরে গর্ভের সন্তান নষ্টের ও চেষ্টা করেছেন বলে অভিযোগে জানা যায়।

বাধ্য হয়ে নিরুপায় কিশোরী গত ১২ নভেম্বর হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেছেন। বর্তমানে মামলাটি তদন্তের জন্য বানিয়াচং থানায় প্রেরণ করা হয়েছে।

এব্যপারে অভিযুক্ত ধর্ষক শাহজাহান ও তার পরিবারের লোকজনের বক্তব্য জানার জন্য তাদের বসত বাড়ীতে উপস্থিত হয়েও কাউকে পাওয়া যায়নি। শাহজাহানের মোবাইল ফোনেও একাধিকবার যোগাযোগ করেও মোবাইল বন্ধ পাওয়া যায়।

বানিয়াচং থানার ওসি (তদন্ত) প্রজিত কুমার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকার সমাজপতিরা আপোসরফার জন্য তদবির করেছেন আমি তাদেরকে নিষেধ করে দিয়েছি। আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।


আরো সংবাদ

আফগানিস্তানে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হওয়া নিয়ে ধুম্রজাল আসামকে বিচ্ছিন্ন করতে বলে বিপাকে ভারতের মুসলিম ছাত্রনেতা প্রাইভেট কারসহ ভুয়া মেজর আটক টেকসই ও বিশ্বমানের আধুনিক নগর গড়ে তোলার প্রতিশ্রুতি তাবিথের বিমান পরিচালনা পর্ষদের নতুন চেয়ারম্যান সাজ্জাদুল হাসান ‘ইফার মাধ্যমে মুসলিম উম্মাহকে আকৃষ্ট করতে সচেষ্ট হবো’ রানওয়ে থেকে ছিটকে হাইওয়েতে ইরানের যাত্রীবাহী বিমান ২০ হাজার বেসরকারি শিক্ষকের অবসর সুবিধার আবেদন অপেক্ষায় এক খনি থেকে অতিরিক্ত ৩৫০ কোটি ব্যারেল তেল উত্তোলন করবে ইরান ‘প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা বন্ধের পরিকল্পনা নেই’ সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ

সকল

হামলার পর ইশরাকের বাসায় এসে যা বললেন ব্রিটিশ হাইকমিশনার (১৫৭৬৮)ওমর আবদুল্লাহকে দেখে চিনতেই পারলেন না, কষ্টে মুষড়ে পড়ছেন মমতা (১৩০৮৮)হামলার পর জরুরি সংবাদ সম্মেলন ডেকে যে ঘোষণা দিলেন ইশরাক (৯০৮৩)চীনের পক্ষে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ সম্ভব না, বলছেন বিজ্ঞানীরা (৬৯৫২)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৬৫৮৮)সাকিবের বাসায় প্রাধানমন্ত্রীর রান্না করা খাবার (৬৪৭৬)শ্বাসরোধ করে হত্যার রুদ্ধশ্বাস রহস্যের উদঘাটন (৫৬৬১)কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (৫১০৯)সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস (৪৭৮১)ইশরাকের গণসংযোগ জনস্রোতে পরিণত (৪৫৯৬)