১৩ নভেম্বর ২০১৯

নিউজিল্যান্ডে বাস দুর্ঘটনায় কয়েকজন পর্যটক নিহত

-

নিউজিল্যান্ডের নর্থ আইল্যান্ডে পর্যটকবাহী একটি বাস দুর্ঘটনায় বেশ কয়েকজন নিহত ও অন্তত ছয়জন আহত হয়েছে। উদ্ধারকারীরা বুধবার একথা জানান। খবর এএফপি’র।

পুলিশ বলছে, জনপ্রিয় পর্যটন শহর রোটোরুয়া থেকে ২০ কিলোমিটার পশ্চিমে একটি মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। ওই বাসে কমপক্ষে ২০ যাত্রী ছিল। দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে। তবে নিহতের সংখ্যা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, যাত্রীদের মধ্যে কয়েকজন চীনা পর্যটক ছিল।

রোটোরুয়া পোস্ট পত্রিকায় ছয়জন নিহত হওয়ার খবর প্রকাশ করা হয়েছে।


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)