১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আকাশে দুই বিমানের সংঘর্ষ

-

নিউজিল্যান্ডে মাঝ আকাশে দুটি ছোট বিমানের মুখোমুখি সংঘর্ষে উভয় বিমানের পাইলট নিহত হয়েছে। রোববার দেশটির নর্থ আইল্যান্ডের মাসর্টেটন শহরের নিকটবর্তী হুড এয়ারোড্রোমে এ ঘটনা ঘটে।

নিউজিল্যান্ড হেরাল্ডের এক রিপোর্টে বলা হয়, যে দুটি বিমানের মধ্যে সংঘর্ষ হয়েছে তার একটি ছিল প্রশিক্ষণ বিমান। বিমানে থাকা চার জনের কাছে প্যারাসুট ছিল। তারা বিমান দুটির মধ্যে সংঘর্ষের কিছুক্ষণ আগে প্যারাসুট নিয়ে ঝাঁপ দিয়েছিলেন।

এছাড়া ঠিক একই সময়ে অবতরণ করার জন্য প্রস্তুত অপর একটি হেলিকপ্টারও সংঘর্ষের মধ্যে পড়তে যাচ্ছিল। তবে কোনো রকমে ওই দুটি বিমানের সঙ্গে সংঘর্ষ এড়াতে সক্ষম হয় সেটি।। পুলিশ বলছে, সংঘর্ষের পর দুটি বিমানই মাটিতে পড়ে বিধ্বস্ত হয়।

নিউজিল্যান্ড হেরাল্ডকে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছে, বিমান দুটির মধ্যে সংঘর্ষের পর তিনি বিকট শব্দ শুনতে পান। আকাশে চারপাশে বিমানের বিভিন্ন ধ্বংসাবশেষ উড়তে থাকে। তারপর একসময় দুটি বিমান নিচে পড়ে বিধ্বস্ত হয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল