২৩ জানুয়ারি ২০১৯

অস্ট্রেলিয়ায় এক বাড়ি থেকে ৩ শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার

-

অস্ট্রেলিয়ায় উপশহরের একটি বাড়ি থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিন মেয়ে শিশু রয়েছে। সোমবার কর্তৃপক্ষ ঘটনার সত্যতা স্বীকার করেছে। খবর এএফপি’র।

অস্ট্রেলিয়ার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় পার্থ নগরীর কাছে একটি বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। পুলিশ সেখানে ওই তিন শিশু, তাদের মা ও নানীকে মৃত অবস্থায় পেয়েছে।

তদন্ত কর্মকর্তারা জানান, আনুমানিক ২০ বছর বয়সী এক ব্যক্তি রোবাবর ভোরে থানায় গিয়ে খবর দিলে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায় এবং তাদের লাশ উদ্ধার করে।

সোমবার দেশটির পশ্চিমাঞ্চলীয় পুলিশ জানায়, বাড়িটিতে দুই বছর বয়সী জমজ বোন, সাড়ে তিন বছর বয়সী এক মেয়ে এবং তাদের মা ও নানীকে হত্যা করা হয়।

পুলিশ আরো জানায়, যে লোকটি পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করেছে, তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে তার বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

কখন কীভাবে এদের হত্যা করা হয়েছে বা লোকটির সঙ্গে ওই পরিবারের কি সম্পর্ক সে ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি।


আরো সংবাদ

পল্টনে পুলিশের ওপর হামলা : ছাত্রলীগ নেতাসহ আটক ১৭ আফরোজা আব্বাসের ব্যাংক হিসাব জব্দ সংরক্ষিত নারী আসনের বৈধতা নিয়ে রিট নবম ওয়েজবোর্ডের সুপারিশ পর্যালোচনার আগে সাংবাদিক নেতাদের সাথে তথ্যমন্ত্রীর বৈঠক বিশ্ব ইজতেমা নিয়ে রিটের পরবর্তী শুনানি ২৭ জানুয়ারি খাদ্যে ভেজাল দেয়ায় ৭ জনকে কারাদণ্ড সোনারগাঁওয়ে দূষণের প্রতিবাদে মিছিলে হামলা, আহত ১০ গাজীপুরে সালাহ উদ্দিন সরকারসহ বিএনপির ৫ নেতা কারাগারে ঢাকা-সিডনিতে ২৪ ফ্যাট-বাড়ির মালিক আবজালের সম্পদ জব্দের নির্দেশ ফুটবলার সালাউদ্দিনকে মাদক দিয়ে ফাঁসানো সেই এসআই প্রত্যাহার মোসাদ্দেক আলী দম্পতির বিরুদ্ধে দুদকের চার্জশিট অনুমোদন

সকল