১৬ নভেম্বর ২০১৮

অস্ট্রেলিয়ায় এক বাড়ি থেকে ৩ শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার

-

অস্ট্রেলিয়ায় উপশহরের একটি বাড়ি থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিন মেয়ে শিশু রয়েছে। সোমবার কর্তৃপক্ষ ঘটনার সত্যতা স্বীকার করেছে। খবর এএফপি’র।

অস্ট্রেলিয়ার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় পার্থ নগরীর কাছে একটি বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। পুলিশ সেখানে ওই তিন শিশু, তাদের মা ও নানীকে মৃত অবস্থায় পেয়েছে।

তদন্ত কর্মকর্তারা জানান, আনুমানিক ২০ বছর বয়সী এক ব্যক্তি রোবাবর ভোরে থানায় গিয়ে খবর দিলে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায় এবং তাদের লাশ উদ্ধার করে।

সোমবার দেশটির পশ্চিমাঞ্চলীয় পুলিশ জানায়, বাড়িটিতে দুই বছর বয়সী জমজ বোন, সাড়ে তিন বছর বয়সী এক মেয়ে এবং তাদের মা ও নানীকে হত্যা করা হয়।

পুলিশ আরো জানায়, যে লোকটি পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করেছে, তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে তার বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

কখন কীভাবে এদের হত্যা করা হয়েছে বা লোকটির সঙ্গে ওই পরিবারের কি সম্পর্ক সে ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি।


আরো সংবাদ

নতুন ‘অত্যাধুনিক কৌশলগত যুদ্ধাস্ত্র’ পরীক্ষা উ. কোরিয়ার ঢাকা-১ আসনে ধানের শীষ চান খন্দকার আবু আশফাক গণহত্যার দায়ে দুই খেমারুজ নেতার যাবজ্জীবন কারাদণ্ড বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য হলেন সাবেক এমপি শাহীন বগুড়ায় ছাত্রকে হত্যার পর লাশ পুড়িয়েছে দুর্বৃত্তরা গৌরীপুরে ধানের শীষের মনোনয়নযুদ্ধে ১১ জন নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে না : কবিতা খানম তফসিলের পর গ্রেফতার ৪৭২ জনের তালিকা ইসিতে দিল বিএনপি বিএনপি সারাদেশে আতঙ্ক ছড়িয়ে দেয়ার যড়যন্ত্র করছে : আইনমন্ত্রী জাপানের সাইবার নিরাপত্তামন্ত্রী কম্পিউটার ব্যবহারই জানেন না! বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার রোববার থেকে

সকল