২৪ আগস্ট ২০১৯

একই পরিবারের ৭ জনকে গুলি করে হত্যা

একই পরিবারের ৭ জনকে গুলি করে হত্যা -

অস্ট্রেলিয়ার পশ্চিমাঞ্চলের একটি বাড়িতে একই পরিবারের তিন প্রজন্মের সাতজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। ২২ বছরের মধ্যে দেশটিতে এটিই সবচেয়ে ভয়াবহ হত্যাকাণ্ডের ঘটনা। পরিবারের অন্যান্য সদস্যদের হত্যার পর এটি একটি আত্মহত্যার ঘটনা বলে ধারণা করা হচ্ছে। আর শনিবার দেশটির জনগণের কাছে এটি ছিল একটি চাঞ্চল্যকর ঘটনা।

শুক্রবার অস্ট্রেলিয়ার পশ্চিমাঞ্চলের মার্গারেট রিভার এলাকার কাছের একটি বাড়িতে পুলিশ ওই পরিবারের চার শিশু ও প্রাপ্তবয়স্ক তিন ব্যক্তিকে মৃত অবস্থায় দেখতে পায়।

পুলিশ নিহতদের পরিচয় দিতে অস্বীকৃতি জানিয়েছে।

তবে প্রতিবেশীরা স্থানীয় গণমাধ্যমকে জানিয়েছে, নিহতরা হলেন ক্যাটরিনা মাইলস নামের এক নারী, তার আট থেকে ১৩ বছর বয়সী শিশু ও তার বাবা-মা।

লাশগুলোর কাছে দুটি আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে। পুলিশ এ ঘটনায় কাউকে সন্দেহ করছে কিনা সে ব্যাপারে কিছু জানায়নি। নিশ্চিত না হলেও তারা একে হত্যার পর আত্মহত্যার ঘটনা মনে করছে।

এএফপি


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet