২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দক্ষিণ কোরিয়ায় করোনায় আক্রান্ত ৫০

- সংগৃহীত

দক্ষিণ কোরিয়ায় বুধবার নতুন করে ১৫ জন করোনা ভাইরাস আক্রান্ত হওয়ায় দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ৫০ জনে দাঁড়িয়েছে।তাদের মধ্যে অন্তত ১১ জন দক্ষিণাঞ্চলীয় নগরী দেইজুর বাসিন্দা। চীনে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় দক্ষিণ কোরিয়ার বাণিজ্য প্রধান দক্ষিণাঞ্চলে অর্থনৈতিক ধস নেমেছে।

কোরিয়া সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেনশন (কেসিডিসি) এক বিবৃতিতে বলেছে, নতুন করে ১৫ জন করোনা ভাইরাস আক্রান্ত সনাক্তের পর মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জন। তাদের মধ্যে ১৩ জন দেইজু ও আশপাশের এলাকার। তাদের ১১ জন করোনা আক্রান্ত ৬১ বছরের এক নারীর মাধ্যমে সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

কেসিডিসি জানায়, তাদের ১০ জন ওই নারীর সঙ্গে একটি চার্চে গিয়েছিলেন। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য

সকল