২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হংকংয়ের বিক্ষোভে যুক্ত হল তীর-ধনুক

-

হংকংয়ের বিক্ষোভ থামার লক্ষণ নেই। পুলিশের সাথে বিক্ষোভকারীদের সংঘর্ষও হচ্ছে প্রতিদিন। এর মধ্যে রোববার বিক্ষোভকারীরা পুলিশের ওপর তীর ছুড়েছে বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছে এক পুলিশ সদস্য।

আন্দোলনকারীদের ওপর পুলিশ লাঠিচার্জ করছে, রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করছে। জবাবে আন্দোলনকারীরা তীর ছুড়েছে।
রোববার পুলিশ হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ঘেরাও করতে গেলে পুলিশের সঙ্গে এই সংঘর্ষের সূত্রপাত হয়। আহত পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাত থেকে উত্তপ্ত ছিল ক্যাম্পাস। পুলিশ রাস্তা থেকে বিক্ষোভকারীদের সরিয়ে দিয়ে ও আন্দোলন স্তিমিত করতে গরম পানি ছোড়ে। তখন আন্দোলনকারীরা পুলিশের ওপর হামলা চালায়।


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল