২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আফগানিস্তানে মাদরাসার পাশে বিস্ফোরণ, শিশুসহ হতাহত ২৮

-

আফগানিস্তানের পূর্বাঞ্চলে একটি থানার কাছে বুধবার গাড়ি বোমা বিস্ফোরণে কমপক্ষে দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ শিশু এবং ছয় পুলিশ সদস্য। কর্মকর্তারা একথা জানিয়েছেন। খবর এএফপি’র।

লাগমান প্রদেশ গভর্নরের মুখপাত্র আসাদুল্লাহ দৌলতজাই জানান, পুলিশ সদরদফতরের বাইরে এ বোমা বিস্ফোরণে পার্শ্ববর্তী স্থানে অবস্থিত একটি মাদ্রাসাও আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

তিনি বলেন, ‘বিস্ফোরণে ভেঙ্গে পড়া কাঁচের টুকরোর আঘাতে এসব শিক্ষার্থী আহত হয়। প্রায় ২০ শিক্ষার্থী আহত হয়েছে বলে তিনি উল্লেখ করেন।’

এ হামলায় ছয় পুলিশ সদস্যও আহত হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিহতের সংখ্যা নিশ্চিত করে এ হামলায় তালেবানকে দায়ী করে। তবে এ হামলার ব্যাপারে তাৎক্ষণিকভাবে তালেবানের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

আফগানিস্তান বর্তমানে প্রথম দফার প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফলের অপেক্ষায় রয়েছে। গত মাসে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ

সকল