২৭ মে ২০১৯

শ্রীলঙ্কায় সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধ

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোসহ দেশের কয়েকটি গির্জা ও হোটেলে সিরিজ বোমা হামলায় ২০০ এর অধিক দেশ-বিদেশের নাগরিক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন চার শতাধিক নাগরিক। মৃতের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে প্রতিনিয়ত। এই ভয়াবহ হামলার ঘটনায় কারফিউ জারি করা হয়েছে। সাথে সাথে দেশিটিতে সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধ করে দেয়া হয়েছে।

শ্রীলঙ্কার সরকার ভয়াবহ বোমা হামলার পর ফেসবুক, টুইটারসহ সব সামাজিক যোগাযোগমাধ্যম আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

রোববার সকাল সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে ইস্টার সানডের প্রার্থনা চলাকালে এই হামলার ঘটনা ঘটে।

এ ছাড়া আগামীকাল ২২ এপ্রিল ও পরশু ২৩ এপ্রিল সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। এ ছাড়া দেশটির সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। দেশটির প্রেসিডেন্টের সেক্রেটারির দপ্তর থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে।

এ পর্যন্ত এই বোমা হামলার দায় কোনো পক্ষ স্বীকার করেনি। আশঙ্কা করা হচ্ছে, এই হামলার পেছনে আইএস ফেরত একটি গ্রুপ থাকতে পারে।

জানা গেছে, রাজধানী শহর কলম্বোর কচ্চিকাডের সেন্ট অ্যান্থনি গির্জা, নিগাম্বোর সেন্ট সিবাস্তিয়ান গির্জা ও কাটানা শহরের কাটুওয়াপিটিয়ার একটি গির্জায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এছাড়া রাজধানীর শাংরি লা হোটেল, সিনামন গ্রান্ড ও কিংসবুরি পাঁচ তাঁরা হোটেলেও বিস্ফোরণ হয়েছে।


আরো সংবাদ




Instagram Web Viewer
Epoksi boya epoksi zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al/a> parça eşya taşıma evden eve nakliyat Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Ankara evden eve nakliyat
agario agario - agario