২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চীনের মধ্যাঞ্চলে ছুরিকাঘাতে আহত ১১

-

চীনের মধ্যাঞ্চলে এক ব্যক্তি পথচারীদের ওপর ছুরি নিয়ে অতর্কিত হামলা চালালে ১১ জন আহত হয়। লোকটি মানসিক ভারসাম্যহীন।

জিয়াংজি প্রদেশের জি আন নগরীর পুলিশ জানায়, ৩৩ বছর বয়সী গো কাইবীন নামের ওই ব্যক্তিকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। খবর বার্তাসংস্থা এএফপি’র।

গো’য়ের পরিবারের সদস্যদের বরাত দিয়ে স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, তিনি মানসিক ভারসাম্যহীন।

স্থানীয় পুলিশ জানিয়েছে, আহতদের কারোর প্রাণহানির আশঙ্কা নেই। আহতদের মধ্যে পুলিশ ও ছাত্র রয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে ও ঘটনা তদন্ত করা হচ্ছে।

চীনে ছুরি হামলার ঘটনা বিরল নয়। যদিও সেখানে আগ্নেয়াস্ত্রের ওপর কঠোর নিয়েধাজ্ঞা রয়েছে।

চলতি মাসের গোড়ার দিকে উত্তারাঞ্চলীয় গানসু প্রদেশের এক গ্রামে এক ব্যক্তি স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক আছে সন্দেহে আট ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা ও অপর সাত ব্যক্তিকে আহত করে।

গত আগষ্ট মাসে চীনের দক্ষিণাঞ্চলে এক ব্যক্তি ছয় ব্যক্তিকে আঘাত করে হত্যা করে। সে তার বান্ধবী ও আত্মীয়দের ওপর ছুরি নিয়ে হামলা চালায়। এর আগে গাড়ি নিয়ে যাওয়ার পথে পথচারীদের আঘাত করে।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল