১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত

ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত - সংগৃহীত

ভিয়েতনামের উত্তরাঞ্চলীয় থাই নগুয়েন প্রদেশে মঙ্গলবার ছুরিকাঘাতে একই পরিবারের তিন সদস্য নিহত হয়েছে। এসময় আরো চার প্রতিবেশী মারাত্মকভাবে আহত হয়েছে। প্রাদেশিক পুলিশ একথা জানিয়েছে। 

নিহত তিনজনের মধ্যে রয়েছে ভান হোয়াত (৪২) এবং তার ১৩ বছর বয়সী পুত্র ও ৪৯ বছর বয়সী ভাবী। ছুরিকাঘাতে হোয়াতের বড় ভাই মারাত্মকভাবে আহত হয়েছে। তার বয়স ৫১ বছর।

স্থানীয় পুলিশ এ হত্যার অভিযোগে মঙ্গলবার ৫৬ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। এ ব্যক্তি ফুবিন জেলায় হতাহতদের বাড়ির কাছে বসবাস করে।

প্রাদেশিক পুলিশ জানায়, সন্দেহভাজন এ ব্যক্তি মানসিক রোগি বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল