২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টাইফুন ম্যাংখুত : চীনে ৪শ’ ফ্লাইট বাতিল

-

টাইফুন ম্যাংখুত আঘাত হানার আশঙ্কায় চীনের দক্ষিণাঞ্চলীয় হাইনান প্রদেশে রোববার সকালে দুইটি বিমানবন্দরে চারশ’রও বেশি ফ্লাইট বাতিল করা হয়েছে। এছাড়া উপকূলীয় এলাকার সকল রিসোর্ট ও স্কুল বন্ধ করে দেয়া হয়েছে। খবর সিনহুয়ার।

চীনে চলতি বছরের শক্তিশালী টাইফুন ম্যাংখুত দক্ষিণাঞ্চলীয় গুয়াংডং প্রদেশে রোববার বিকেলে বা সন্ধ্যায় আঘাত হানতে পারে। জাতীয় আবহাওয়া কেন্দ্র একথা জানিয়েছে।

হেইকো ও সানিয়া বিমানবন্দর থেকে ফ্লাইট বাতিলের আগাম খবর যাত্রীদের জানিয়ে দেয়া হয়েছে। ফলে বিমানবন্দরে কোনো যাত্রী আটকা পড়েনি।

এছাড়া হাইনানের প্রাদেশিক পর্যটন বিভাগ উপকূলীয় এলাকার সকল স্কুল ও ব্যবসা প্রতিষ্ঠান রোববার ও সোমবার সকাল পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা দিয়েছে।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল