২১ আগস্ট ২০১৯

আফগানিস্তানে আত্মঘাতী হামলায় নিহত ৬৮,আহত ১৬৫

আফগানিস্তানে আত্মঘাতী হামলায় নিহত ৬৮,আহত ১৬৫ - সংগৃহীত

আফগানিস্তানে একটি বিক্ষোভ সমাবেশে আত্মঘাতী হামলায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৮ জনে। এছাড়াও ওই হামলায় আরও ১৬৫ জন আহত হয়েছে। মঙ্গলবার দেশটির উত্তরাঞ্চলীয় প্রদেশ নানগারহারে একটি প্রতিবাদ সমাবেশে হামলায় এ হতাহতের ঘটনা ঘটে।

পাকিস্তান সীমান্তের কাছাকাছি একটি মহাসড়কে হাজার হাজার আন্দোলনকারীর সমাবেশে আত্মঘাতী হামলাকারী এ বোমা বিস্ফোরণ ঘটায়। এসময় আন্দোলনকারীরা পুলিশ কমান্ডারের বিরুদ্ধে প্রতিবাদ করছিল।

প্রদেশের গভর্নরের মুখপাত্র আতাহুল্লাহ খোগিয়ানি বুধবার সকালে এক বিবৃতির মাধ্যমে ৬৮ জনের নিহতের কথা নিশ্চিত করেন। এর আগে সরকারিভাবে ৩২ জন নিহত হয়েছিল বলে জানানো হয়।

বিগত কয়েক মাসের মধ্যে আফগানিস্তানে এটাই সবচেয়ে ভয়াবহ হামলার ঘটনা। নিরাপত্তাকর্মীরা সতর্ক করে বলেছেন, আগামী অক্টোবরের সংসদ নির্বাচনের আগে যদি আবারো প্রতিবাদ বিক্ষোভের জন্য মানুষ জড়ো হয় তাহলে এরকম ঘটনা আরো ঘটতে পারে।

 


আরো সংবাদ

কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী বুধবার সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত

সকল




bedava internet