২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অপহৃত দম্পতিকে বাঁচাতে বন্দুকধারীদের গুলিতে নিহত ৬

-

ফিলিপাইনের দক্ষিণাঞ্চলীয় একটি শহরে অজ্ঞাতনামা বন্দুকধারীদের হামলায় ছয় গ্রামবাসী নিহত হয়েছেন। ফিলিপিনো এক ব্যবসায়ী দম্পতিকে অপহরণ করার সময় দুষ্কৃতকারীদের বাধা দিতে গেলে এসব লোক প্রাণ হারান। শনিবার পুলিশ একথা জানিয়েছে। খবর সিনহুয়ার।

জাম্বোয়াঙ্গা ডেল নর্তি প্রাদেশিক পুলিশের কর্মকর্তা ইদউয়িন ডি ওকাম্পো জানান, শুক্রবার স্থানীয় সময় বিকেল পাঁচটার দিকে প্রদেশটির সিরাওয়াই শহরের উপকূলীয় গ্রামের ওই দম্পতির বাড়িতে বন্দুকধারীরা ঢুকে পড়ে এবং তাদেরকে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

ডি ওকাম্পো জানান, ঘটনার সময় এক প্রতিবেশী তাদেরকে উদ্ধারে এগিয়ে আসলে অপহরণকারীদের গুলিতে সে নিহত হন। লোকটি সামরিক বাহিনীর মিলিশিয়া ফোর্সের সদস্য ছিল। এছাড়া আরো পাঁচ গ্রামবাসী গুলিবিদ্ধ হয়ে মারা যান।

পুলিশ কর্মকর্তা জানান, এ সময় ক্রসফায়ারে এক শিশুও আহত হয়েছে।

ডি ওকাম্পো জানান, অপহৃত এ দম্পতিকে উদ্ধারে অভিযান শুরু করা হয়েছে।

পুলিশ জানায়, চলতি বছরে সিরাওয়াই শহরে এটি ছিল দ্বিতীয় অপহরণের ঘটনা। এ বছরের গোড়ার দিকে শহরটিতে একই পরিবারের ছয়জনকে অপহরণ করা হয়েছিল। পরে তাদেরকে সুলু প্রদেশ থেকে উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল