২২ জুলাই ২০১৮

থাই কিশোরদের নিয়ে হলিউড চলচ্চিত্র!

-

থাইল্যান্ডের গুহায় ফুটবল দল ‘উইল্ড বোর’র আটকে পড়া ও শ্বাসরুদ্ধকর উদ্ধার অভিযান এখন পুরো বিশ্বের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে।

থাইল্যান্ডে যখন এই শ্বাসরুদ্ধকর উদ্ধার অভিযান চলছিল ঠিক তখনই দেশটিতে হাজির হয়েছিলেন হলিউডের দুই চলচ্চিত্র প্রযোজক। কারণ তাদের হাতে অপচয় করার মতো সময় নেই, থাই কর্তৃপক্ষের অনুমতি মিললে গুহায় নির্ঘুম, বিদঘুটে ও অন্ধকারে বন্দিদশা থেকে মুক্তির লোমহর্ষক কাহিনীনির্ভর চলচ্চিত্র।

মার্কিন চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান পিওর ফ্লিক্স তাদের অংশীদার মাইকেল স্কট এবং সহ-প্রযোজক অ্যাডাম স্মিথকে থ্যাম লুয়াং গুহায় পাঠিয়েছে। এরই মধ্যে তারা একটি সম্ভাব্য চলচ্চিত্র প্রকল্প নিয়ে প্রাক-সাক্ষাৎকারও গ্রহণ করেছেন।

তবে মার্কিন এই কোম্পানির গুহায় শিশুদের আটকাবস্থা নিয়ে চলচ্চিত্র নির্মাণকে স্পর্শকাতর হিসেবে দেখা হবে কি-না, এমন এক প্রশ্নের জবাবে অ্যাডাম স্মিথ বলেছেন, এই বিষয়টি নিয়ে চলচ্চিত্র নির্মাণে অন্য কোম্পানিও এগিয়ে আসছে। সেজন্য আমরা দ্রুত কাজ করার লক্ষ্যে আগেই চলে এসেছি। তবে চলচ্চিত্র নির্মাণ করা আদৌ সম্ভব হবে কি-না সে ব্যাপারে এখনো নিশ্চিত নয় মার্কিন এই চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান। তবে তারা থাই কিশোরদের গুহায় বন্দিদশা নিয়ে চলচ্চিত্র নির্মাণে আগ্রহী।- নিউজ উইক


আরো সংবাদ

সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর কসবায় ঘূর্ণিঝড়ে বাড়িঘরসহ গাছপালা ক্ষতিগ্রস্ত, আহত ৪

সকল