২২ জুলাই ২০১৮

থাইল্যান্ডে নৌ-দুর্ঘটনা : আরো ৩ লাশ উদ্ধার

-

থাইল্যান্ডের পর্যটন দ্বীপ ফুকেটের কাছে সাগরে ডুবে যাওয়া নৌযান থেকে আরো তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় এক কর্মকর্তা মঙ্গলবার এ কথা জানান। খবর সিনহুয়া’র।

ফুকেটের প্রাদেশিক গভর্নর নোরাফাত প্লোথং উদ্ধার কেন্দ্রে এক সংবাদ সম্মেলনে বলেন, উদ্ধারকৃত নতুন তিন লাশ যদি নিমজ্জিত নৌযান ফনিক্সের বলে নিশ্চিত হয়, তবে দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৫ জনে দাঁড়াবে এবং আরো দুই জন নিখোঁজ থাকবে। কারণ থাই ও চীনা কর্মকর্তারা বলছেন, যে ১০ জনের নিখোঁজ হওয়ার কথা বলা হয়েছিল তাদের মধ্যে পাঁচ যাত্রী নিরাপদে রয়েছে এবং তিনজন চীনে ফেরত গেছে।

এদিকে নিহতদের মধ্যে ৪২ জন চীনা নাগরিক বলে নিশ্চিত করা হয়েছে।


আরো সংবাদ

সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর কসবায় ঘূর্ণিঝড়ে বাড়িঘরসহ গাছপালা ক্ষতিগ্রস্ত, আহত ৪

সকল