২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন উত্তর কোরিয় নেতা কিম জং উন ও ট্রাম্প

সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন উত্তর কোরিয় নেতা কিম জং উন - এএফপি

উত্তর কোরিয়ার নেতা কিম জং উন সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লুং’য়ের সঙ্গে দেখা করেছেন । মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ঐতিহাসিক বৈঠকের আগে কিম জং উন এই সাক্ষাৎ করলেন। ট্রাম্পের সাথে বৈঠকের জন্য রোববার সিঙ্গাপুরে আসেন কিম। আল জাজিরা

সিঙ্গাপুরের পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, ট্রাম্পের সঙ্গে তার বৈঠকের আয়োজন করার জন্য লুং’কে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বিবৃতিতে আরো বলা হয়, যুক্তরাষ্ট্র-উত্তর কোরিয়া বৈঠকে প্রধানমন্ত্রী লি, চেয়ারম্যান কিমের সফলতা কামনা করেছেন। তিনি আশা ব্যক্ত করেছেন যে, বৈঠকটি কোরিয় উপদ্বীপে শান্তি ও স্থিতিশীলতার দিকে অগ্রগতি ঘটাবে।

এছাড়া সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি  সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লুংকে ধন্যবাদ জানান। এছাড়া মঙ্গলবারের বৈঠকটি ভালভাবেই সফল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ট্রাম্প-কিম ঐতিহাসিক বৈঠকটি সিঙ্গাপুরের কাপেল্লা হোটেলে অনুষ্ঠিত হবে। এটাই হবে ক্ষমতাসীন কোন মার্কিন প্রেসিডেন্ট ও উত্তর কোরিয় কোন নেতার মধ্যকার প্রথম বৈঠক।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল