২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মঞ্চে উঠেই সালমান খান কেন কবি নজরুলের নাম নিলেন?

- ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান ঢাকায় এসে তার পিতা সেলিম খানের কথা অনুসারে বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে স্মরণ করছেন।

তিনি বলেন, বাবাকে যখন বলেছি বাংলাদেশে যাচ্ছি তখন তিনি আমাকে একটি কথা খুব গুরুত্ব দিয়ে বলেছেন, আমি এখানে এসে যেন একজন ব্যক্তির কথা অবশ্যই বলি। তিনি হলেন কাজী নজরুল ইসলাম। আমার বাবা কাজী নজরুল ইসলামের ভক্ত। তিনি নজরুলের অনেক লেখা পড়েছেন।

রোববার (৮ ডিসেম্বর) বাবার কথা রাখতেই বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার পর এভাবে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন বলিউড এই সুপারস্টার।

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বিপিএল এর আয়োজনকে বিশেষ হিসেবে উল্লেখ করে সালমান খান বলেন, বঙ্গবন্ধু জনাব মুজিবুর রহমান সাহেব, এটা তার ১০০তম জন্মবার্ষিকী। তিনি বাংলাদেশ তৈরি করেছেন। তিনি এই দেশের জাতির পিতা। তার জন্মশর্তবার্ষিকীতে আমি পুরো দেশকে অভিনন্দন জানাই।

ভবিষ্যতে দাওয়াত পেলে আবারো বাংলাদেশে আসার ইচ্ছের কথাও জানিয়ে দেন সালমান-ক্যাট। সালমান খান বলেন, এখানকার ভক্তরা দারুণ। আমন্ত্রণ পেলে আবারো এ দেশে আসতে চাই।

এরপর সালমান ও ক্যাটরিনা এক সঙ্গে বলে ওঠেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’ তারা ‘সোয়্যাগ সে কারেঙ্গে সাবকা সোয়াগাত’-এ যৌথভাবে নাচ পরিবেশন করে দর্শকদের থেকে বিদায় নেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল