সিলেট

সুনামগঞ্জ জেলায় পরিবহন ধর্মঘট

সুনামগঞ্জ-দিরাই সড়কে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার পর ক্ষুব্ধ জনতার বাস পোড়ানোর ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের এবং দোষীদের গ্রেপ্তারের দাবিতে পুরো জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। রবিবার সকাল ছয়টা থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কসহ জেলার অভ্যন্তরে কোনো পরিবহন চলবে না বলে তাঁরা জানিয়েছেন। বাস চলাচল বন্ধ থাকার ফলে চরম র্দূভোগে পড়েছেন দুর দুরান্ত থেকে আসা সাধারন যাত্রীরা।
উল্লেখ্য-বৃহস্পতিবার দুপুরে ওই সড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রাহেল মিয়া (৪০) মারা যান।উপজেলার জয়কলস ইউনিয়নের বুগুলাকারা গ্রামের আলমাছ আলীর ছেলে তিনি।রাহেল দিরাই উপজেলা বিদ্যুৎ কার্যালয়ে লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।এ ঘটনার পর ক্ষুব্ধ জনতা দিরাই-সুনামগঞ্জ সড়কের নোয়াখালিবাজার এলাকায় সড়ক অবরোধ করে এবং ওই বাসটি আটক করে সেটিতে আগুন ধরিয়ে দেয়।
সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের মহাসচিব মোহাম্মদ জুয়েল মিয়া জানান,‘আমরা যেভাবে চাইছি সেভাবে মামলা নিতে পুলিশ অপারগতা জানিয়েছে।বিষয়টির সুরাহা না হলে পুরো বিভাগে পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হবে।

আরো সংবাদ