সাতরঙ

সংক্ষিপ্ত সংবাদ

মিজান পাম অলিন সেরা রন্ধনশিল্পী ২০১৮ প্রতিযোগিতার উদ্বোধন
দেশের সুপ্ত রন্ধনশিল্প প্রতিভা অন্বেষণের লক্ষ্যে টিভি রিয়ালিটি শো ‘মিজান পাম অলিন সেরা রন্ধনশিল্পী ২০১৮’ প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয়েছে। বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের ‘মিজান’ ফর্টিফাইড পাম অলিনের পৃষ্ঠপোষকতায় ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর এবং জনপ্রিয় টিভি চ্যানেল এটিএন বাংলা রিয়েলিটি শোটি পরিবেশন করছে। অক্টোবর মাসের শেষ সপ্তাহ থেকে সপ্তাহে একটি করে মোট ১৩টি পর্বে এটিএন বাংলায় রিয়েলিটি শোটি সম্প্রচার হবে।
টিভি রিয়েলিটি শোরকার্যক্রম উদ্বোধন উপলক্ষে গত ৯ আগস্ট রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, এটিএন বাংলার প্রধান উপদেষ্টা এম শামসুল হুদা ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদ, ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ পারভেজ এ চৌধুরী, বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের বিপণন ব্যবস্থাপক ফয়সাল মাহমুদ প্রমুখ। সংবাদ সম্মেলনে টিভি রিয়েলিটি শোর জন্য সারা দেশ থেকে আগ্রহী রন্ধনশিল্পীদের কাছে এন্ট্রি আহ্বান করা হয়েছে। প্রতিযোগিতায় অংশ নিতে আগামী ২০ অক্টোবর ২০১৮-এর মধ্যে এন্ট্রি পাঠাতে হবে। এন্ট্রি পাঠানোর ঠিকানা : দি বাংলাদেশ মনিটর, সিটি হার্ট (১০তলা), ৬৭ নয়াপল্টন, ঢাকা-১০০০। ংযবৎধথৎড়হফযড়হংযরষঢ়র@নধহমষধফবংযসড়হরঃড়ৎ.হবঃ
ই-মেইলেও এন্ট্রি পাঠানো যাবে।
প্রতিটি এন্ট্রিতে চারজন প্রাপ্তবয়স্ক ব্যক্তিকে পরিবেশনযোগ্য বাংলাদেশী মেইন ডিশের একটি রেসিপি, প্রতিযোগীর নাম, পাসপোর্ট সাইজ ছবি, বিভাগের নামসহ পূর্ণ যোগাযোগের ঠিকানা ও তথ্য পাঠাতে হবে। একজন প্রতিযোগী একাধিক এন্ট্রি পাঠাতে পারবেন। সেরা রন্ধনশিল্পী পুরস্কার হিসেবে পাবেন নগদ তিন লাখ টাকা, দু’জনের জন্য ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট। রানারআপ পাবেন এক লাখ টাকা। এ ছাড়া একজন প্রতিযোগীকে পুষ্টিজ্ঞানের জন্য সম্মানজনক ‘অধ্যাপিকা সিদ্দিকা কবীর ট্রফি’ দেয়া হবে।
বিস্তারিত : িি.িনধহমষধফবংযসড়হরঃড়ৎ.হবঃ/ৎড়হফযড়হংযরষঢ়র ওয়েবলিংকে পাওয়া যাবে।

দেশীদশের ঈদ উপহার
দেশের অন্যতম ১০টি প্রতিষ্ঠানের সমন্বিত উদ্যোগ দেশীদশ এবারের কোরবানির ঈদে সম্মানিত ক্রেতাসাধারণকে উপহার দিচ্ছে ১৫ শতাংশ বিশেষ মূল্যছাড়। সব পণ্যে অফারটি চলবে ঈদ পর্যন্ত। দেশীদশের বসুন্ধরা সিটি শপিংমল, গুলশান, চট্টগ্রাম , সিলেট, বগুড়া ও নারায়ণগঞ্জ আউটলেটে নিতে পারবেন মূল্যহ্রাসের এই অভাবনীয় স ুযোগ। একই সাথে পাচ্ছেন দেশীয় ফ্যাশন শিল্পের অন্যতম ফ্যাশন হাউজ : নিপুণ, কেক্র্যাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা ও সৃষ্টির ঈদ আয়োজন সুলভ মূল্যে।

সমীকরণ
ঈদ উপলক্ষে ফ্যাশন হাউজ সমীকরণ পোশাকে এনেছে নতুনত্ব। সমীকরণ প্রতিটি দিবসে ফ্যাশনে আনে নতুন মাত্রা। যেমনÑ আরামদায়ক সুতি কাপড়ের টিশার্ট, পলো শার্ট, পাঞ্জাবি। আরো রয়েছে ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট ও প্যান্ট। শিশুদের জন্য বাহারি সব টিশার্ট। এখানে সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়।

বাজারে আসছে বিদ্যুৎসাশ্রয়ী সুপারসাইন ফ্যান
অত্যাধুনিক টেকনোলজি ও ইউরোপিয়ান প্রযুক্তিতে সম্পূর্ণ অটো মেশিনে তৈরি বিদ্যুৎসাশ্রয়ী ‘সুপারসাইন ফ্যান’ বাজারজাত করার ঘোষণা দিলেন সুপারসাইন ইলেকট্রিকের চেয়ারম্যান হীরা চাঁন দুগার। রাজধানীর মতিঝিল থানার পাশে জীবন বীমা ভবন-২ এ সুপারসাইন গ্রুপের করপোরেট অফিস উদ্বোধনকালে তিনি এই ঘোষণা দেন।

আরো সংবাদ