আরো খবর

ফরিদপুরে যুবদল নেতা আটক, ছাত্রদল নেতাদের বাড়িতে তল্লাশি

ফরিদপুরে মহানগর যুবদলের নেতা আব্দুল্লাহ আল মামুন রুবেলকে (৩২) আটক করেছে পুলিশ। এ ছাড়া একই রাতে জেলা ও মহানগর ছাত্রদলের বিভিন্ন নেতাদের বাড়িতে বাড়িতে তল্লাশি চালায় পুলিশ।
দলীয় সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে শহরের আলিপুর আলিমুজ্জামান ব্রিজের নিকটস্থ বাসভবন থেকে আটক করা হয়। এ ছাড়া ছাত্রদল নেতা জনি সাদ্দাম, জিতু খান, নেওয়াজ খন্দকার ও গাজী মনিরসহ বেশ কয়েকজনের বাড়িতে অভিযান চালানো হয়। তবে সেসময় উল্লেখিতরা বাড়ি না থাকায় গ্রেফতার এড়াতে সক্ষম হয়।
ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ এবং জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু ও সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস যুবদল নেতা রুবেলকে আটক ও ছাত্রদল নেতাদের বাড়িতে বাড়িতে পুলিশি তল্লাশির নিন্দা জানান।
এদিকে ঢাকার উত্তরা-পশ্চিম থানায় দায়েরকৃত একটি বিস্ফোরক মামলায় ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া এবং মহিলা দলের কেন্দ্রীয় নেত্রী ও সাবেক সংসদ সদস্য ইয়াসমিন আরা হককে আসামি করা হয়েছে। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন ও সহসভাপতি আজম খানসহ নেতৃবৃন্দ এ ঘটনার নিন্দা ও মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

 

আরো সংবাদ